কিশোরগঞ্জে করোনা ভাইরাসে নতুন আক্রান্ত ২১ জন

0
62
কিশোরগঞ্জে করোনা ভাইরাসে নতুন আক্রান্ত ২১ জন

কিশোরগঞ্জ প্রতিনিধি \ গত ২৪ ঘণ্টায় কিশোরগঞ্জে আরও ২১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৩৬২ জনে। মোট মৃত্যু হয়েছে ৪৩ জনের। মোট সুস্থ হয়েছেন ২ হাজার ৫৪ জন। কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। উপজেলা ওয়ারি নতুন আক্রান্তের সংখ্যা হচ্ছে, কিশোরগঞ্জ সদর উপজেলা ৬ জন, করিমগঞ্জ উপজেলায় ১ জন, তাড়াইল উপজেলায় ১ জন, পাকুন্দিয়া উপজেলায় ৪ জন, কুলিয়ারচর উপজেলায় ৩ জন, বাজিতপুর উপজেলায় ৩ জন, মিঠামইন উপজেলায় ২ জন ও অষ্টগ্রাম উপজেলায় ১ জন।
অন্যদিকে নতুন করে জেলায় ১০ জন করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন। নতুন সুস্থ্য হওয়া এই ১০ জনের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ৬ জন, করিমগঞ্জ উপরেজলায় ১ জন, ভৈরব উপজেলায় ২ জন ও অষ্টগ্রাম উপজেলায় ১ জন।
সর্বশেষ প্রাপ্ত পরিসংখ্যান অনুযায়ী, কিশোরগঞ্জ সদর উপজেলায় ৭৭৬ জন আক্রান্ত ও ১৩ জনের মৃত্যু, হোসেনপুরে ৬০ জন আক্রান্ত ১ জনের মৃত্যু, করিমগঞ্জে আক্রান্ত ১২৫ ও মৃত্যু ২, তাড়াইলে আক্রান্ত ১০২ ও ১ জনের মৃত্যু, পাকুন্দিয়ায় আক্রান্ত ১৩২ জন, কটিয়াদীতে আক্রান্ত ১৩৪ মৃত্যু ২ জন, কুলিয়ারচরে আক্রান্ত ১১৮ মৃত্যু ৩ জন, ভৈরবে আক্রান্ত ৫৮৭ ও মৃত্যু ১৪ জন, নিকলীতে আক্রান্ত ৪৭ মৃত্যু ৩ জন, বাজিতপুরে আক্রান্ত ১৯২ মৃত্যু ২ জন, ইটনায় আক্রান্ত ৩৩ জন মৃত্যু ১ জন, মিঠামইনে আক্রান্ত ৪২ মৃত্যু ১ জন এবং অষ্টগ্রামে ১৪ জন আক্রান্ত হয়েছেন।
সুস্থ ও মৃত ব্যক্তিদের বাদ দিয়ে বর্তমানে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৬২ জন। উপজেলাওয়ারী হিসাবে, কিশোরগঞ্জ সদর উপজেলায় ১৩০ জন, হোসেনপুর উপজেলায় ১১ জন, করিমগঞ্জ উপজেলায় ৩ জন, তাড়াইল উপজেলায় ১৫ জন, পাকুন্দিয়ায় উপজেলায় ২০ জন, কটিয়াদী উপজেলায় ১৪ জন, কুলিয়ারচর উপজেলায় ১০ জন, ভৈরব উপজেলায় ৩১ জন, নিকলী উপজেলায় ২ জন, বাজিতপুর উপজেলায় ২০ জন, ইটনা উপজেলায় ১ জন, মিঠামইন উপজেলায় ১ জন ও অষ্টগ্রাম উপজেলায় ১ জন বর্তমানে করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তি রয়েছেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন