সুসংবাদ দিলো ‘ম্যাট্রিক্স’ সিরিজ

0
85
সুসংবাদ দিলো ‘ম্যাট্রিক্স’ সিরিজ

আপডেট »০৮≈ অক্টোবর ≈ ২০২০
গৃহকোণ বিনোদন ডেস্কঃ হলিউডে সিনেমা মুক্তি পাচ্ছে না। যার ফলে ভয়াবহ লোকসানের মুখে পড়েছে বিশাল লোকবলের সিনেমা হল ব্যবসায়। শোনা যাচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে প্রায় ২ শতাধিক সিনেমা হল বন্ধ হয়ে যাচ্ছে। এছাড়াও ইউরোপ-আমেরিকার বিভিন্ন দেশেও সিনেমা হল চালুর অনুমতি না পাওয়ায় ব্যবসা বন্ধ করে দিতে চাইছেন অনেক হল মালিক। এমন অবস্থায় বড় বড় প্রযোজনা প্রতিষ্ঠানগুলোও পিঠটান দিয়েছে। তারা নিজেদের ছবিগুলোর মুক্তি পিছিয়ে দিচ্ছে। যার ফলে হলিউডের সিনেমা ইন্ডাস্ট্রিতে নেমে এসেছে চরম সংকট। দিন কয়েক আগেই জেমস বন্ড, ফাস্ট এন্ড ফিউরিয়াস, ব্ল্যাক উইডো, ওয়ান্ডার ওম্যানসহ আরও বেশ কিছু সিরিজের নতুন কিস্তিুগুলোর মুক্তি পিছিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। এবার জানা গেল ‘ব্যাটম্যান’ সিরিজের নতুন কিস্তির মুক্তির তারিখ পেছানোর খবর। অবশ্য এর আগেও কয়েক দফায় পিছিয়েছে রবার্ট প্যাটিনসনের ‘ব্যাটম্যান’। করোনার কারণে শুটিং শুরু হতে দেরি হওয়া এবং নানাবিধ প্রতিবন্ধকতার কারণে সামনের বছরের ১ অক্টোবর সিনেমাটি মুক্তির দিন ধার্য করা হলেও সিনেমাটি মুক্তি পাচ্ছে ২০২২ সালের ৪ মার্চ। হলিউড রিপোর্টারকে এ তথ্য নিশ্চিত করেছে ওয়ার্নার ব্রস। সিনেমাটি প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়, ‘চলতি বছরের করোনার কারণে পিছিয়ে গিয়েছে মুক্তির তারিখ। তার ওপর সিনেমার অভিনেতা রবার্ট প্যাটিনসন কিছুদিন আগে করোনা আক্রান্ত হওয়ার কারণে বেশ কিছুদিন বন্ধ ছিল শুটিং।’
এদিকে পিছিয়ে যাওয়ার খবরের ভিড়ে এগিয়ে আসার সুসংবাদ দিলো ‘ম্যাট্রিক্স’ সিরিজ। তারা তাদের নতুন সিনেমাটির মুক্তি ২০২২ সালের ১ এপ্রিল থেকে এগিয়ে ২০২১ সালের ২২ ডিসেম্বর ধার্য করেছে। কিয়ানু রিভেস অভিনীত ‘ম্যাট্রিক্স ৪’-এ বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও কাজ করছেন।
ছবিতে নতুন মুখ হিসেবে যুক্ত হচ্ছেন নিল প্যাট্রিক হ্যারিস, ইয়াহিয়া আবদুল মতিন ও জোনাথন গ্রফ। ছবিটি পরিচালনা করছেন লানা ওয়াচোস্কি।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন