ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) -কে অবমাননার প্রতিবাদে ছয়সূতী ইউনিয়নে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

0
93
ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ  (সাঃ) -কে অবমাননার প্রতিবাদে ছয়সূতী ইউনিয়নে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

কুলিয়ারচর সংবাদদাতা \ ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র কার্টুন প্রদর্শনের প্রতিবাদে ও ফ্রান্সের পণ্য বর্জনসহ ৩ দফা দাবিতে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়ন আহলে সুন্নাত ওয়াল জামাত আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।
গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় ছয়সূতী বাসষ্ট্যান্ডে আহলে সুন্নাত ওয়াল জামাত এর সদস্যগণ একত্রিত হয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন। সমাবেশে তিনটি দাবী পেশ করা হয়। ১. ফ্রান্সের সাথে সকল প্রকার কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করা ২. ফ্রান্সের উৎপাদিত সকল পণ্য বর্জনের ব্যবস্থা নেওয়া ৩. জাতীয় সংসদে ফ্রান্সের জঘন্য অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাশ করা।
উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, ছয়সূতী ইউনিয়ন আহলে সুন্নাত ওয়াল জামাত এর উপদেষ্টা ডাঃ মোঃ মুখলেছুর রহমান, সাধারন সম্পাদক মোঃ আনিসুর রহমান তৌহিদ, ছয়সূতী ইউনিয়ন বিএনপি’র সভাপতি সালা উদ্দিন মুর্শেদ বাবুল, সৈয়দ ফয়জুল মুত্তাকিন, মাওলানা সাদেকুর রহমান, মাওলানা মাসুদ বিল­াহ, ও মোঃ রিফাত প্রমুখ।
পরে বক্তব্য শেষ করে একটি বিক্ষোভ মিছিল নিয়ে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কসহ বাসষ্ট্যান্ড এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বাসষ্ট্যান্ডে এসে শেষ হয়।
ছবি ক্যাপশন: কিশোরগঞ্জের কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়ন আহলে সুন্নাত ওয়াল জামাত এর উদ্যোগে ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) -কে অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন