ভৈরবে ছিনতাই কারীদের ছুরিকাঘাতে মৃত ১ আহত ১

0
106
ভৈরবে ছিনতাই কারীদের ছুরিকাঘাতে মৃত ১ আহত ১

সোহান \ গতকাল শনিবার সকালে ভৈরব নাটাল ব্রীজ সংলগ্ন বৈশাখী মেলার মাঠ স্থানে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিতাই চন্দ্র সাহা (৬৫) ঘটনাস্থলে প্রাণ হারায়। ছিনতাই কারীরা তার বাম উরুতে ছুরিকাঘাত করে মোবাইল ফোন ও টাকা নিয়ে পালিয়ে যায়। ঘটনার পর স্থানীয় লোকজন তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সে ভৈরব বাজার ডালপট্টির এলাকার বাসিন্দা। নিতাই এর পরিবারের লোকজন জানায়, সকাল ৬টার দিকে নিতাই চন্দ্র সাহা বাসা থেকে হাঁটতে বের হয়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠায়।
ঔই ঘটনার কিছুক্ষণ পূর্বে একই স্থানে ভৈরবপুর উত্তর পাড়া আলগাহাটির মৃত শামসু মিয়ার ছেলে মনু মিয়া (৬৫) কে ছিনতাইকারীরা হাতে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা নিয়ে চম্পট দেয়। উলে­খিত ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন জানিয়েছেন।
উলে­খ্য, গত ২৮ ডিসেম্বর ভৈরব দূর্জয় মোড়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে কয়লা শ্রমিক এহসানুল হক নিহত হয়েছিল। গত কয়েক বছরে ভৈরবে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পুলিশের এসআই সহ ১০/১২জন প্রাণ হারিয়েছে। শতাধিক পথচারী রক্তাক্ত জখম হয়েছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন