কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলামের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী পালিত

0
62
কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলামের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী পালিত

কিশোরগঞ্জ প্রতিনিধি \ যথাযোগ্য মর্যাদায় জাতীয় চারনেতার অন্যতম শহীদ সৈয়দ নজরুল ইসলামের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে গতকাল মঙ্গলবার সৈয়দ নজরুল ইসলামের জন্মস্থান কিশোরগঞ্জে ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করা হয়। পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. কামরুল আহসান শাহজাহান। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম.এ আফজল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, পৌর মেয়র মোঃ পারভেজ মিয়া, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলারা বেগম আসমা, সাধারণ সম্পাদক, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আতাউর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার প্রমুখ।
দুপুরে সৈয়দ নজরুল ইসলামের গ্রামের বাড়ী বীরদামপাড়া সাহেব বাড়ি জামে মসজিদ, পাগলা মসজিদ এবং শহিদী মসজিদে কোরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়াও বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া মাহফিল এবং শহরের বিভিন্ন কলেজে মহান নেতার জীবন ও কর্মের উপর আলোচনা সভার আয়োজন করা হয়।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন