ভৈরবে আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্যদিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

0
62
ভৈরবে আলোচনা সভা ও পুরস্কার বিতরণেরমধ্যদিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

এম.আর হৃদয় ভৈরবে আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতার মধ্যদিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। “মুজিববর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিবসটি উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় ভৈরব উপজেলা মিলনায়তনে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস এম বাকি বিল­ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা নির্বাহি কর্মকর্তা লুবনা ফারজানা।
এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মির্জা মোঃ সুলাইমান, ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটিরি সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক তাজুল ইসলাম তাজ ভৈরবী।
আলোচনা সভায় বক্তারা ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয়মোড় বাসষ্ট্যান্ড এলাকাকে যানজটমুক্ত করতে হাইওয়ে পুলিশকে কার্যকরি পদক্ষেপ নেওয়ার আহবান জানিয়েছেন। পাশাপাশি ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে দলের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন যানবাহনে চাঁদাবাজির তীব্র প্রতিবাদ করে জড়িতদের গ্রেফতারের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন বক্তারা।
অনুষ্ঠানে নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারন সম্পাদক আলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শীক্ষার্থী ও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাকর্মীরাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষজন অংশ নেন। আলোচনাসভা শেষে জাতীয় নিরাপদ সড়ক দিবসে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন