আজকের রাশিফল ১৬ ফেব্রুয়ারি , ২০২১

0
93
আজকের রাশিফল ১৬ ফেব্রুয়ারি , ২০২১

মেষ রাশি
২১ মার্চ-২০ এপ্রিল পাওনা টাকা আদায় হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কাজকর্মে সুখ্যাতি পেতে পারেন। প্রাপ্তিযোগ আছে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে না। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। মানসিক অবসাদে ভুগতে পারেন। বিনোদন শুভ।

বৃষ রাশি
২১ এপ্রিল-২০ মে গবেষকদের জন্য দিনটি শুভ। বিজ্ঞান ও প্রযুক্তিগত গবেষণায় কোনো অগ্রগতি হতে পারে। কোনো ধরনের সাফল্য আনন্দদায়ক হতে পারে। কারো সম্পর্কে কোনো অশোভন মন্তব্য করা ঠিক হবে না। অন্যথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

মিথুন রাশি
২১ মে-২০ জুন বাণিজ্যিক ব্যাপারে কোনো ঝামেলা হতে পারে। কোনো ধরনের আইনি সমস্যা হতে পারে। ধৈর্যের সাথে সমস্যা মোকাবিলা করার চেষ্টা করুন। ভুল সিদ্ধান্ত ক্ষতির কারণ হতে পারে। পরের উপকার করতে গিয়ে ক্ষতিগ্রস্ত হতে পারেন। যোগাযোগ শুভ।

কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই বাড়িতে অতিথি সমাগম হতে পারে। ব্যস্ততা বৃদ্ধি পাবে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। মানসিক শান্তি বজায় থাকবে। কাজ-কর্মে উৎসাহ পাবেন। অসমাপ্ত কাজ শেষ করতে পারবেন।

সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট কারো জন্য মন দুশ্চিন্তাগ্রস্ত হতে পারে। কোনো কাজে দূরে কোথাও যেতে হতে পারে। অপরিচিত জায়গায় গিয়ে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পরীক্ষায় ভালো করতে পারেন। চাকরির ইন্টারভিউতে সুফল পেতে পারেন।

কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর দাম্পত্য সম্পর্ক ভালো যাবে না। কোনো ধরনের ভুল বুঝাবুঝি দেখা দিতে পারে। রাজনৈতিক ব্যাপারে না জড়ালেই ভালো করবেন। বিবাদে জড়াবার আশংকা আছে।

তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর আর্থিক দিক ভালো নাও যেতে পারে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ব্যবসায়ীদের জন্য সময় খুব একটা অনুকূল থাকবে না। ব্যবসায়িক লেনদেনে সতর্ক থাকুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। কোনো আইনি ঝামেলা দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি
২৩ অক্টোবর-২১ নভেম্বর ভাইবোনদের জন্য দুশ্চিন্তা হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বাকি বকেয়া না দিলেই ভালো করবেন। আজ ভালো কোনো সংবাদ পেতে পারেন। প্রাপ্তিযোগ আছে। বিবাদে জড়াবার আশংকা আছে।

ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর জনসেবামূলক কাজে জড়াতে পারেন। কিছু বিশিষ্ট ব্যক্তির সান্নিধ্য লাভ করতে পারেন। ক্রীড়াবিদদের জন্য দিনটি শুভ। ক্রীড়া নৈপুণ্যের জন্য প্রশংসিত হতে পারেন। বেকারদের কর্মসংস্থানের জন্য ধৈর্যের সাথে চেষ্টা চালিয়ে যান। সাফল্য লাভের সম্ভাবনা আছে।

মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি ক্ষুদ্র শিল্পে সরকারি আনুকূল্য পাওয়ার সম্ভাবনা আছে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। প্রিয় সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। রোমাঞ্চ ও বিনোদন শুভ।

কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রæয়ারি কাউকে মাত্রাতিরিক্ত বিশ্বাস করা ঠিক হবে না। অন্ধবিশ্বাস ক্ষতির কারণ হতে পারে। বিদ্যার্থীদের সময় অনুকূল থাকবে। পরীক্ষার প্রস্তুতি ভালোভাবে নেয়ার সুযোগ পাবেন। জমি-জমা কেনার আগে ভালো করে কাগজপত্র দেখে নিন। বেকারদের কারো কারো কর্মসংস্থান প্রচেষ্টায় সাফল্য আসতে পারে।

মীন রাশি
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ বিদ্যার্থীদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। উচ্চতর শ্রেণীতে বিষয় নির্ধারণে দ্বিধা-দ্ব›েদ্ব ভুগতে পারেন। ব্যবাসয়িক দিক ভালো যাবে। চঞ্চলতা ক্ষতির কারণ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। শত্রæ সম্পর্কে চোখÐকান খোলা রাখুন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন